• রাত ১০:১৯ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা
৩ দিনেও গ্রেফতার হয়নি ২ এস আই হত্যার আসামী আলমগীর

৩ দিনেও গ্রেফতার হয়নি ২ এস আই হত্যার আসামী আলমগীর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ থানা পুলিশের দুই এসআই গাড়িসহ পুকুরে পড়ে মারা যাওয়ার তিনদিন পেরিয়ে গেলেও এখনও গ্রেফতার করতে পারেনি ইয়াবাসহ আটক ও পুলিশের গাড়ি চালানো সেই আসামী আলমগীর হোসেন নামের ব্যক্তি। তবে পুলিশ তাকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। এদিকে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা জানিয়েছেন গাড়িটি আসামী চালিয়ে ছিল কিনা সে বিষয়ে তারা চিশ্চিত না। তবে তারা অভিযোগ পেয়েছেন। তারা জানান, পুলিশই গাড়িটি চালিয়ে ছিল।

নাম প্রকাশ না করার শর্তে এক প্রত্যক্ষদর্শী ওই ঘটনার বর্ণনা দেন। তিনি বলেন, একটি ব্যক্তিগত গাড়ি হঠাৎ জোরে চলে রাস্তার পাশের খাদে পড়ে যায়। সেখান থেকে একজন দ্রুত চলে যান।

সোনারগাঁ থানা-পুলিশের একাধিক সদস্যের ভাষ্য, দ্রুত ঘটনাস্থল থেকে চলে যাওয়া ব্যক্তিই গাড়ি চালাচ্ছিলেন। তাঁর নাম আলমগীর হোসেন। তাঁর বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বাঁশকানিয়া গ্রামে। গতকাল সোনারগাঁ থানার পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁয়ের টিপুরদী এলাকা থেকে ৪২ হাজার ইয়াবা ও ইয়াবা বহনকারী ব্যক্তিগত গাড়িসহ আলমগীরকে আটক করে। তাঁকে হাতকড়া না পরিয়ে গাড়িটি চালিয়ে নারায়ণগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ে যেতে বলেন এসআই শরীফুল ইসলাম ও কাজী সালেহ আহম্মেদ এবং এএসআই রফিকুল ইসলাম। সেখানে আলমগীরের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution